৩ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৭ নভেম্বর ২০১৭, ১১:৪১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এয়ার এশিয়ার শীতকালীন ছাড়


১৩ নভেম্বর ২০১৭ সোমবার, ০৬:৩৫  পিএম

নতুনসময়.কম


এয়ার এশিয়ার শীতকালীন ছাড়

ভ্রমণপিপাসু বাংলাদেশী যাত্রীদের জন্য শীতকালীন আকর্ষণীয় মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে এশিয়ার সর্ব বৃহৎ বাজেট এয়ারলাইন্স এয়ার এশিয়া। ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের সব টিকিটের উপর শীতকালীন ছাড়ের এ সুযোগ গ্রহণ করতে পারবেন যাত্রীরা। এর মাধ্যমে আরও সাশ্রয়ী ভাড়ায় ভ্রমণের সুবিধা পাওয়া যাবে।

আকর্ষণীয় এ অফারে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের রিটার্ন টিকিটের মূল্য রাখা হয়েছে ১৮ হাজার ৫০০ টাকা। শুধু তাই নয়, এ অফারের আওতায় যাত্রীরা উড়োজাহাজে খাবার ও প্রত্যেক যাত্রী ৩০ কেজি পর্যন্ত বিনা খরচে লাগেজ সুবিধা পাবেন।

এ প্রসঙ্গে বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস এজেন্ট (জিএসএ) টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের ভাইস চেয়ারম্যান শেখ মামুন জানান, বাংলাদেশের মানুষ আরও কম মূল্যে ভ্রমণ করতে পারে সেটি চিন্তা করেই এই ছাড় দেয়া হয়েছে। এছাড়া, একই সঙ্গে সেবার মান বজায় রাখার বিষয়টিও নিশ্চিত করা হচ্ছে।

শীতকালীন অফারের এ সুযোগ গ্রহণ করতে হলে যাত্রীদের ১৫ ডিসেম্বরে মধ্যে টিকিট ক্রয় করতে হবে। এই টিকিটে সময়ভেদে আগামী ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত ভ্রমণ করা যাবে। এ অফার সপ্তাহের শনিবার ও রোববারের ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইটের ক্ষেত্রেও প্রযোজ্য। অফারটি উপভোগ করতে যাত্রীদের ০১৭৯৯৯৯৪৯৬৩ নাম্বারে ফোন করে অথবা ইমেইলে (websales.airasia@gmail.com) যোগাযোগ করে বিশেষ প্রোমো সংগ্রহ করতে হবে। টিকিট কেনা যাবে বনানী, মতিঝিল ও চট্টগ্রাম সেলস সেন্টার থেকে ।

উল্লেখ্য, ১০ জুলাই, ২০১৫ থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে পুণরায় কার্যক্রম শুরু করে এয়ার এশিয়া। ১৬৫টি গন্তব্যে এয়ার এশিয়ার ফ্লাইট রয়েছে। ১৬ বছর ধরে সফলতার সঙ্গে ৩৫০ মিলিয়ন যাত্রী পরিবহন করেছে এয়ারলাইন্সটি। এয়ার এশিয়ার বহরে ৩৯২টি উড়োজাহাজ রয়েছে। এরমধ্যে এয়ারবাস এ ৩২০ উড়োজাহাজ রয়েছে ৩১১টি, এয়ার বাস এ ৩৩০ রয়েছে ৮১টি। এছাড়া আরও ৫০২টি উড়োজাহাজ সংগ্রহের প্রক্রিয়ায় রয়েছে, যা পর্যায়ক্রমে এয়ার এশিয়ার বহরে যুক্ত হবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: