৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৮:৫৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এসকর্টস পরিচয়ে যৌন ব্যবসা, ৭ যুবক-যুবতী গ্রেপ্তার


১৬ এপ্রিল ২০১৮ সোমবার, ০৯:২১  পিএম

নতুনসময়.কম


এসকর্টস পরিচয়ে যৌন ব্যবসা, ৭ যুবক-যুবতী গ্রেপ্তার
প্রতীকী ছবি

রাজধানীর গুলশান ও বাড্ডা থেকে ‘এসকর্টস সার্ভিস’ নামে অনলাইনে যৌন ব্যবসা করা ৭ যুবক-যুবতীকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি)।

রোববার (১৫ এপ্রিল) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, মাহমুদ (২২), আসিফ হাসান তুষার (২৮), কাজী কাদের নেওয়াজ (২৫), রেজওয়ান উল হায়দার(২৮), সৈয়দ বিপ্লাব হাসান (২৩), মোস্তফা মোশারফ (২৫) ও নুরুন্নাহার নুরী (১৯)।

এসময় তাদের থেকে অসামাজিক কর্মকাণ্ডে ব্যবহৃত ৪টি মোবাইল, ১টি ট্যাব, ১টি হার্ডডিস্ক, ডিজে পার্টিতে প্রবেশের টিকেট ১৩টি ও ডিজে পার্টির ৯টি পোস্টার জব্দ করা হয়।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগমাধ্যমে ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে তারা অসামাজিক কার্যকলাপ করত।

কাউন্টার টেরোরিজম সূত্র জানায়, গ্রেপ্তাররা ফেসবুক আইডি, ফেসবুক গ্রুপ, ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলসহ অন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে বিভিন্ন বয়সের নারীদের দিয়ে `এসকর্টস সার্ভিসের` ব্যবসা করে আসছিল। তারা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন ছবি ও মোবাইল নম্বর পাঠিয়ে নানা ধরনের প্রচারণা চালাত। যা বাংলাদেশ সরকারসহ এ দেশের ধর্ম ও ঐতিহ্যে আঘাত হানে, বিশ্বের বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

এ ব্যাপারে গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে সিটিটিসি।

এমআর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: