৭ শ্রাবণ ১৪২৪, শনিবার ২২ জুলাই ২০১৭, ১২:৩৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এমপি হোস্টেলে সিসি ক্যামেরা স্থাপনের সুপারিশ


০৮ জানুয়ারি ২০১৭ রবিবার, ০৯:৫০  পিএম

নতুনসময়.কম


এমপি হোস্টেলে সিসি ক্যামেরা স্থাপনের সুপারিশ

 

সংসদ সদস্য (এমপি) ও তাদের পরিবারের নিরাপত্তার জন্য অগ্রাধিকার ভিত্তিতে এমপি হোস্টেল খ্যাত সংসদ সদস্য ভবনগুলোর প্রতিটি ফ্ল্যাটে সিসি ক্যামেরা সংযোজনের সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

সংসদ ভবনে রোববার অনুষ্ঠিত গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৭তম বৈঠকে এ সুপারিশ করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি আলহাজ মো. দবিরুল ইসলাম।

সংসদ সচিবালয়ের গণসংযোগ বিভাগ জানায়, সকল প্রকল্পের প্লট ও ফ্ল্যাট বরাদ্দের জন্য একটি যুগোপযোগী বরাদ্দ নীতিমালা প্রণয়নের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে যেকোনো প্রকল্প এলাকার ক্ষতিগ্রস্ত জমি মালিকদের প্রথমেই পুনর্বাসন করার সুপারিশ করা হয়। এছাড়া রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ বা রাজউকের নিয়ন্ত্রণাধীন আবাসিক এলাকায় বাণিজ্যিক প্রতিষ্ঠানসমূহের উচ্ছেদ কার্যক্রম অব্যাহত রাখার সুপারিশ করা হয়।

বৈঠকে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাধন চন্দ্র মজুমদার, একেএম ফজলুল হক, আবু সালেহ মোহাম্মদ সাঈদ (দুলাল), নূর-ই-হাসনা লিলি চৌধুরী, নূরজাহান বেগম অংশ নেন। এছাড়াও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উদ্দিন খন্দকারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: