৮ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ৪:২০ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এমপি নাভানাকে ভেনিসে গণসংবর্ধনা


১৩ নভেম্বর ২০১৭ সোমবার, ০১:৩০  এএম

জাকির হোসেন সুমন, ইতালি

নতুনসময়.কম


এমপি নাভানাকে ভেনিসে গণসংবর্ধনা

শরীয়তপুর, মাদারীপুর ও মানিকগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নাভানা আক্তার ইতালির ভেনিস আগমনে ভেনিসে বসবাসরত বৃহত্তর শরীয়তপুর প্রবাসীদের আয়োজনে বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছিল।

স্থানীয় সময় শনিবার ভেনিসের একটি হলরুমে গণসংবর্ধনার আয়োজন করা হয়।

শরীয়তপুর এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল মামুন ঢালীর সভাপতিত্বে বিপ্লবী আক্তার ও হান্নান বাবুর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথিকে ভেনিস আওয়ামী লীগের নেতারা ও শরীয়তপুর জেলা প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি এমপি নাভানা আক্তার, প্রধান বক্তা বাংলাদেশ এসোসিয়েশন ভেনিসের সাধারণ সম্পাদক মজিবুর সরকার, ভেনিস আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিক সৈয়াল, সহ-সভাপতি রুহুল আমিন সৈয়াল, বিল্লাল হোসেন ঢালী, সালাউদ্দিন সর্দার, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোক্তার মোল্লাসহ বৃহত্তর শরীয়তপুর এসোসিয়েশন ও ভেনিস আওয়ামী লীগের নেতারা।

সংবর্ধিত ব্যক্তি তার বক্তব্যে নিজ জেলার প্রবাসীদের কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। নদীভাঙন এলাকার জেলা প্রবাসীদের সামনে প্রবাসীদের আকুল আবেদনের পরিপেক্ষিতে তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, শরীয়তপুর জেলার নদীভাঙনরোধ প্রকল্পের জন্য ইতোমধ্যে প্রধানমন্ত্রীর সাথে আলাপ হয়েছে এবং এই প্রকল্পের দ্রুত বাস্তবায়নের চেষ্টা করছেন বলে তিনি জানান।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: