৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:২০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এমপি দবিরুলের বাসভবনে দুর্ধর্ষ ডাকাতি


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১০:৪৯  পিএম

ঠাকুরগাও করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


এমপি দবিরুলের বাসভবনে দুর্ধর্ষ ডাকাতি

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২ আসনের এমপি দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গি’র বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (১২ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টা থেকে সাড়ে ৪ টার সময় ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান এমপি দবিরুল ইসলামের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী।

তিনি আরো বলেন, ডাকাতরা বাসার ৮টি রুম তছনছ করেছে। স্বর্ণালংকারসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

পরে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে উপজেলার লোল পুকুরের পশ্চিম পাশের এক বাঁশঝাড়ে ডাকাতির সময় ব্যবহৃত শাবল, গহনার খাপ, মুখোশ, বোমাসহ মালামাল পেয়েছে বলে জানা যায়।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমার জানান, একজন এমপির বাসায় ডাকাতির বিষয়টি দু:খজনক। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে এখনি কিছু জানানো যাচ্ছে না। পরবর্তীতে তদন্ত করে বিষটি সম্পর্কে জানানো হবে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, পুলিশ তদন্ত করছে। আমিও বিষয়টি দেখলাম। দ্রুত বিষয়টি তদন্তের জন্য পুলিশকে বলেছি আমি।

উল্লেখ্য আলহাজ্ব দবিরুল ইসলাম বর্তমানে বিদেশ সফরে আছেন। তিনি ঠাকুরগাঁও-২ আসনের ছয়বারের নির্বাচিত এমপি ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান। এটি জেলায় বহুল আলোচিত ঘটনা।

এআর/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: