৬ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২১ মে ২০১৮, ১:২৫ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এই সরকার ভোট ডাকাতির সরকার: মঞ্জু


১৬ মে ২০১৮ বুধবার, ১২:৩৮  পিএম

নতুনসময়.কম


এই সরকার ভোট ডাকাতির সরকার: মঞ্জু

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পরাজিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, নির্বাচনের প্রচারের সময় যেসব কথা বলেছিলাম তা সত্য প্রমাণিত হয়েছে। এই সরকার ভোট ডাকাতির সরকার। ভোটারবিহীন নির্বাচনের সরকার। এই সরকার যেনতেন প্রকারে জিততে চায়। তারা হারতে চায় না। যা গতকাল খুলনা ও দেশবাসী দেখেছে।

বুধবার (১৬ মে) সকালে খুলনা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে জনগণের ভোটাধিকার ছিনিয়ে নেয়া নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন

সাংবাদিকদের উদ্দেশে করে মঞ্জু বলেন, আপনাদের লেখনীর মাধ্যমে ভোট কারচুপির আরো অনেক তথ্য বেরিয়ে এসেছে। যা গতকাল আমরা জানতাম না। আজকের পত্রপত্রিকার রিপোর্ট পড়ে যা জানতে পেরেছি এটি নতুন একটি সংস্করণ ভোট ডাকাতির।

তিনি আরো বলেন, আমি প্রচারের শেষ দিনে বলেছিলাম-নির্বাচনে বিজয়ী হতে সরকার নতুন ইলেকশন ইঞ্জিরিয়ারিং করছে। যে কথাগুলো বলেছিলাম সেগুলোই শতভাগ সত্য হয়েছে।

সেইসঙ্গে যুক্ত হয়েছে আরো নতুন কিছু বিষয়। একটি শহরের স্থানীয় সরকার নির্বাচনে বিজয়ী হতে সরকার রাষ্ট্রীয় সব শক্তি এখানে নিয়োজিত করেছিল। রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে জনগণের ভোটাধিকারকে ছিনিয়ে নেয়া হয়েছে। আমি এই কথাগুলো বারবার বলেছি কিন্তু কোনো কাজ হয়নি।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে প্রশ্ন রেখে মঞ্জু বলেন, একটি মেয়র নির্বাচনে পরাজিত হলে কী এমন হতো সরকারের?

গতকাল সোমবার খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট পেয়ে বেসরকারিভাবে জয় লাভ করেছেন। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে তার প্রধান প্রতিপক্ষ নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: