৩০ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৪ আগস্ট ২০১৮, ১১:১২ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এই কলেজছাত্রকেই ইশারা করেছিল মেয়েটি


১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৬:৪২  পিএম

নতুনসময়.কম


এই কলেজছাত্রকেই ইশারা করেছিল মেয়েটি

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি মেয়ের ভিডিও খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে মেয়েটি একটি ছেলেকে চোখে ইশারা করেছেন। মেয়েটির সম্পর্কে ‌এখন প্রায় সবাই জেনে গেছেন। তিনি হলেন মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তার প্রথম সিনেমা ‘Oru Adaar Love’। কিন্তু এই ভিডিওতে তিনি যে ছেলেটিকে চোখে ইশারা করছেন তার সম্পর্কে এতোটা কেউ জানেন না।

ভাইরাল ভিডিওতে প্রিয়া যে ছেলটিকে ইশারা করছেন তিনি হলেন রোশান আব্দুল রউফ। বয়স আঠারো, পড়ছেন কলেজে। নাচে পারদর্শী। তারও এটাই প্রথম সিনেমা। তিনি একটি ডান্স রিয়েলিটি শো ‘ডি 4’ অংশ নিয়েছিলেন। প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে রোশান বলেন, এটা আমার প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে খুব উৎসাহিত। বিশ্বাস করতে পারছেন না যে তাকে বড় পর্দায় দেখা যাবে। এই সিনেমায় আরও পাঁচজন নায়ক-নায়িকা আছেন।

রোশন বাস্তব জীবনে খুব মজার ছেলে। তিনি তার অনেক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তিনি তার প্রথম সিনেমার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই ফটোতে ক্যাপশন দিয়েছেন, ‘Thank you all for your love and support’

ভিডিওটি দেখুন এখানে

এসএ

 

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: