১৪ আষাঢ় ১৪২৪, বুধবার ২৮ জুন ২০১৭, ১১:১৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ঈদ পোশাকে ‘হুররাম-বাহুবলী’র কদর


১৮ জুন ২০১৭ রবিবার, ০৯:০৬  এএম

নতুনসময়.কম


ঈদ পোশাকে ‘হুররাম-বাহুবলী’র কদর

কয়েকদিন পর ঈদ। আর ঈদকে সামনে রেখে ফুটপাত থেকে শুরু করে অভিজাত বিপণিবিতান পর্যন্ত সব জায়গায় ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। দিন যতই যাচ্ছে ততই ভিড় বাড়ছে। বরাবরই দেশি-বিদেশি মেগা সিরিয়াল, সিনেমা কিংবা অভিনেতা, অভিনেত্রীর বিভিন্ন চরিত্রের নামেই মেয়েদের পোশাকগুলোর নামকরণ করা হয়। ‘পাখি, কিরণমালা, বাজিরাও মাস্তানি`র পর সেই ধারাবাহিকতায় এবার বাজার মাতাচ্ছে `হুররাম ও বাহুবলী-২`। 

অটোমান সম্রাজ্যের শাসকদের নিয়ে নির্মিত জনপ্রিয় মেগা সিরিয়াল সুলতান সুলেমান এবং ভারতীয় জনপ্রিয় সিনেমা বাহুবলী-২`র অনুসারেই এসব নামকরণ করা হয়েছে। এসব পোশাকের কদর বেড়েছে রাজধানীসহ সারাদেশে। 

এসব নামের পোশাকের কদর শহর থেকে গ্রামে পর্যন্ত ছড়িয়ে পড়ছে। বিশেষত কিশোরীদের মাঝে হুররাম ও বাহুবলী পোশাকের ক্রেজ বেশি দেখা যাচ্ছে। তবে ক্রেতারা বলছেন, এসব নাম কেবলই ক্রেতা আকৃষ্ট করার জন্য। বিশেষ কোনো ডিজাইন অনুসারে এই নামকরণ করা হয়নি।

তবে বিক্রেতারা দাবি করছেন, আসন্ন ঈদকে সামনে রেখে এমন বাহারি পোশাকে দোকান ভর্তি করা হলেও এখনও ঈদের বাজার তেমন জমে ওঠেনি। তারা আশা করছেন, চলতি মাসের ২০ তারিখের পর থেকেই মার্কেটে ক্রেতা সমাগম বাড়বে।

পোশাকের নামকরণ সম্পর্কে রাজধানীর উত্তরার কুশল সেন্টারের ফ্যাশন হ্যাভেন নামক দোকানের কর্ণধার আবদুস ছাত্তার বলেন, এবার ঈদ ফ্যাশন হিসেবে গাউন ধরনের পোশাক মেয়েরা বেশি পছন্দ করছে। বাজারে এ ধরনের পোশাক হুররাম, বাহুবলী-২ নামেও পরিচিত পাচ্ছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: