৮ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ৪:২০ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ইমিগ্রেশন শুরুর দিনে মৈত্রীর সব আসন পূর্ণ


১০ নভেম্বর ২০১৭ শুক্রবার, ০৭:৪৪  পিএম

নতুনসময়.কম


ইমিগ্রেশন শুরুর দিনে মৈত্রীর সব আসন পূর্ণ

ঢাকা ও কলকাতার মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের শুল্ক ও অভিবাসন ঢাকায় সেবা শুরুর দিনে সব আসনের টিকেট বিক্রি হয়েছে।

শুক্রবার ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া ট্রেনটির ৪৫৬টি আসনের সবগুলোই বিক্রি হয়েছে বলে রেলওয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে।

ঢাকা ও কলকাতার মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের অভিবাসন ও শুল্ক কার্যক্রম ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে ও কলকাতার চিৎপুর স্টেশনে সারা হবে; দর্শনা ও গেদে স্টেশনে সময় নষ্ট হবে না।

আগের দিন বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘এন্ড টু এন্ড ইমিগ্রেশন এন্ড কাস্টমস সার্ভিস’উদ্বোধন করেন। শুক্রবার সকালে সেটা দেখতে যান রেলপথমন্ত্রী মুজিবুল হক।

সেখানে রেলমন্ত্রী সাংবাদিকদের বলেন, ট্রেনের যাত্রা প্রান্ত ও গন্তব্য প্রান্তে শুল্ক ও অভিবাসন কার্যাদি সারা হবে। এতে সময় বাঁচবে, যাত্রীদের হয়রানিও কমবে।

মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, রেলপথ মন্ত্রণালয়, বাংলাদেশ রেলওয়ে ও শুল্ক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার ছাড়া মৈত্রী সপ্তাহে ছয় দিন ঢাকা-কলকাতার মধ্যে চলাচল করছে। 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: