৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ১২:৩০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

আমাদের ছেড়ে দেয়া হয়েছে: ফারুক


১৬ এপ্রিল ২০১৮ সোমবার, ০৩:৩৩  পিএম

সিনিয়র করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


আমাদের ছেড়ে দেয়া হয়েছে: ফারুক

আলোচনার জন্য তিন কোটা সংস্কারপন্থীকে ডেকেছে পুলিশ। ওই তিনজন কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক।

তারা হলেন_ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র নুরুল্লা নূর, এমবিএর (ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগ) ছাত্র রাশেদ খান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের ছাত্র ফারুক হোসেন।

সংগঠনের যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান বলেন, ‘আমাদের ছেড়ে দেয়া হয়েছে। বিকেলে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য বলেন, ওই তিনজনকে আলোচনার জন্য ডাকা হয়েছে। হয়তো এতক্ষণ চলেও গেছেন।

ঢাকা মহানগর গোয়েন্দা সূত্র জানিয়েছে, ‘আলোচনার জন্য তাদের ডাকা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তারা পুলিশের একটি বড় মাইক্রোবাসে উঠেন। মামলার তথ্যের ব্যাপারে অল্প পরিসরে ওই তিনজনের সঙ্গে কথা হয়েছে। পরে তারা নিজ নিজ গন্তব্যে ফিরে যান।’ আলোচনার ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি সূত্রটি।

বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে আগামী দুই দিনের মধ্যে আন্দোলনকারীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। ওই সংবাদ সম্মেলনে ওই তিনজনই উপস্থিত ছিলেন। এর মধ্যে রাশেদ খান বক্তব্যে তাকে জামায়াত–শিবিরকর্মী হিসেবে একটি দৈনিক পত্রিকায় করা প্রতিবেদনের প্রতিবাদ জানান।

আইএ/এমআর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: