৮ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ৪:১৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

আপন জুয়েলার্সের ৩ মালিকের জামিন নামঞ্জুর


১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৮:৫৮  পিএম

নতুনসময়.কম


আপন জুয়েলার্সের ৩ মালিকের জামিন নামঞ্জুর

আপন জুয়েলার্সের মালিকদের স্বর্ণ চোরাচালান সংক্রান্ত মানিলন্ডারিং মামলায় তিন মালিকের জামিনের আপিল আবেদন নামঞ্জুর করেছে দায়রা জজ।

মঙ্গলবার এ জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে।

তিন আসামী হলেন-দিলদার আহমেদ সেলিম, গুলজার আহমেদ ও আজাদ আহমেদ। আজকে জামিন না মঞ্জুর হয় দিলদার আহমেদের আপিল আবেদনের ওপর। গতকাল হয়েছিল অন্য দুই জনের।

প্রথমজন বনানীর রেইন ট্রি হোটেলে সংঘটিত ধর্ষণ মামলার অন্যতম আসামী সাফাত আহমেদের বাবা। অন্য দুই জন হলেন তার চাচা। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা আপন জুয়েলার্সের ৫টি শো-রুম থেকে প্রায় ১৫ মণ স্বর্ণ ও ডায়মন্ড জুয়েলারি আটক করে।

এর আগে শুল্ক গোয়েন্দা সোনা চোরাচালান সংক্রান্ত মানিলন্ডারিং মামলায় আপন জুয়েলার্সের তিন মালিককে ১ দিনের রিমান্ড শেষে ৬ অক্টোবর সিএমএম কোর্টে হাজির করেছিল।

গত রোববার (৫ অক্টোবর) জেলহাজত থেকে তাদেরকে শুল্ক গোয়েন্দা সদর দপ্তরে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তদন্তকারী কর্মকর্তারা তাদের কাছ থেকে সোনা চোরাচালান ও মানিলন্ডারিং বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন বলে জানান।

পরবর্তীতে আসামীরা সিএমএম আদালতে জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে জামিন নামঞ্জুর করেন। এর পরিপ্রেক্ষিতে তারা দায়রা জজ আদালতে আপিল করে। আপিল শুনানি শেষে ঢাকার মহানগর দায়রা জজ কামরুল ইসলাম মোল্লা এই নামঞ্জুর আদেশ দেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: