৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৫:৪৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

আনোয়ার হোসেন মঞ্জুর মেয়েকে বিয়ে করলেন সাংসদ নিক্সন চৌধুরী


১৯ জুলাই ২০১৬ মঙ্গলবার, ০৭:৩৩  পিএম

নতুনসময়.কম


আনোয়ার হোসেন মঞ্জুর মেয়েকে বিয়ে করলেন সাংসদ নিক্সন চৌধুরী

পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর কন্যা তারিন হোসেনকে বিয়ে করলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবর রহমান নিক্সন চৌধুরী। বর্তমানে তারা বিদেশে হানিমুনে রয়েছেন।

বুধবার তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

নিক্সন চৌধুরী জাতীয় সংসদের পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। এর আগে তারিন হোসেনের বিয়ে হয়েছিল এবং আগের সংসারে একটি সন্তান রয়েছে। মজিবুর রহমান চৌধুরী নিক্সনেরও আগে বিয়ে ছিল এবং সে সংসারে তার একটি মেয়ে রয়েছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহকে বিপুল ভোটের ব্যবধানে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার কিছুদিন পরেই নিক্সন চৌধুরীর স্ত্রী আত্মহত্যা করেন। দীর্ঘদিন তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন।

নিক্সন চৌধুরী সাবেক সংসদ সদস্য ও বাংলার বাণীর অন্যতম প্রতিষ্ঠাতা ইলিয়াস আহমেদ চৌধুরী দাদা ভাইয়ের সন্তান। তার আরেক ভাই নূর ই আলম চৌধুরী লিটন জাতীয় সংসদের সদস্য ও সাবেক হুইপ।

তারিন হোসেন বর্তমানে দৈনিক ইত্তেফাকের ব্যবস্থাপনার সঙ্গে জড়িত রয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রে লেখাপড়া করেছেন তারিন। সম্প্রতি তাদের মধ্যে পরিচয় এবং ঘনিষ্ঠতার সূত্র ধরেই এ পরিণয়। এতে উভয় পরিবারের সম্মতি রয়েছে বলে জানা গেছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: