৭ জ্যৈষ্ঠ ১৪২৫, মঙ্গলবার ২২ মে ২০১৮, ২:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

আজো ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ


০৬ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ১২:০৩  পিএম

নতুনসময়.কম


আজো ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট এমপ্লয়ি কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের অনির্দিষ্টকালের কর্মবিরতির কারণে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম দ্বিতীয় দিনেও বন্ধ রয়েছে।

এর ফলে মঙ্গলবারও ভোমরা বন্দরে কোনো পণ্যবাহী ট্রাক প্রবেশ করেনি। সে দেশের ঘোজাডাঙ্গা ল্যান্ড কাস্টমস স্টেশনের অশোভনীয় আচরণ ও অন্যায় দাবির প্রতিবাদে সিঅ্যান্ডএফ এজেন্ট এমপ্লয়ি কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এ কর্ম বিরতির ডাক দিয়েছেন বলে তারা এক পত্রে ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনকে জানিয়েছেন। এর ফলে দু’দেশের জিরো পয়েন্টে প্রায় ৬ শতাধিক আমদানি পণ্যবাহী ট্রাক মাল খালাসের অপেক্ষায় রয়েছে। আর আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকায় সরকার হারাবে কোটি কোটি টাকার রাজস্ব।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলোয়ার রাজু জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট এমপ্লয়ি কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিহির ঘোষের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সে দেশের ল্যান্ড কাস্টমস স্টেশনের আধিকারিকদের অশোভনীয় আচরণ ও অন্যায় দাবির প্রতিবাদে সিঅ্যান্ডএফ এজেন্ট এমপ্লয়ি কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যদের সিদ্ধান্ত অনুসারে গতকাল সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করা হচ্ছে।

ভোমরা শুল্ক স্টেশনের সহকারী কমিশনার রেজাউল হক জানান, ভারতের ব্যবসায়ীদের সঙ্গে সে দেশের কাস্টমের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে দুই দেশের আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: