৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১২:০১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

আউট স্ট্রিপ প্লাসের গাউনে জমেছে ঈদ


১৯ জুন ২০১৭ সোমবার, ০৪:৫৩  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


আউট স্ট্রিপ প্লাসের গাউনে জমেছে ঈদ

ঈদ উপলক্ষে প্রজম্মের তরুণীরা বেছে নিচ্ছেন আধুনিক দেশীয় পোশাক থেকে শুরু করে বিদেশী পোশাক। ক্রেতার চাহিদাকে মাথায় রেখে আউট স্ট্রিপ প্লাস নিয়ে এসেছে বৈচিত্র্যময় সব আধুনিক পোশাক। এবার ঈদে ফ্যাশনেবল ও আধুনিক রমনীদের জন্য বৈচিত্র্যময় বাহারি ডিজাইন ও রঙের পোশাকের সমাহার ঘটিয়েছে ফ্যাশন হাউজটি।

আউট স্ট্রিপ প্লাস এ বছর নিয়ে এসেছে লেগিংস, টপস, গাউন, লেডিস জিন্স প্যান্ট, ফ্রগ, ইভিনিং গাউন, পাটি গাউন, ওয়েডিং গাউন সালোয়ার-কামিজ, টপস, কুর্তি, পালাজ্জো, পাঞ্জাবি, পোলো শার্টসহ তরুণীদের সব ধরণের পোশাক। আছে শিশুদেরও জন্য বিভিন্ন ধরনের পোশাক। এই পোশাকগুলোর প্যাটার্নের ক্ষেত্রে নতুনত্ব আনা হয়েছে ওয়েস্টার্ন কাটের সাথে মিল রেখে।

আবহাওয়া উপযোগী কাপড় বাছাই করা হয়েছে পোশাকের ডিজাইন ও প্যাটার্নের সাথে সামঞ্জস্য রেখে।  লেগিংস ফ্যাশনেবল তরুণীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। চুড়িদারসহ বিভিন্ন ঢঙের লেগিংস পাওয়া যাচ্ছে এখনে। ফ্রক কিংবা কামিজের সঙ্গে চমৎকার মানাবে লেগিংসগুলো।

লেগিংসের ক্ষেত্রে লাল, হলুদ, সবুজ, আকাশি, কমলা, মেরুন রঙগুলোর ব্যবহার দেখা যাচ্ছে। এ বছর ঈদের সময়ে রোদ-বৃষ্টিভেজা প্রকৃতিতে লেগিংস হতে পারে খুব আরামদায়ক একটি পোশাক। ফ্রক গোছের পোশাকের সঙ্গে লেগিংসটা মানাবে বেশ।

আউট স্ট্রিপ প্লাসের কর্ণধার সোহেল চৌধুরী বলেন, গাউন খুবই জনপ্রিয় একটি পোশাক। ইভিনিং গাউন ও পাটি গাউন বেশ ভালোই চলছে। চাহিদা প্রচুর। ক্রেতাদের উপস্থিতিও ভালো। বিক্রিও ভালো হচ্ছে।

ইভিনিং ও পার্টি গাউনের মূল্য হচ্ছে ৫ হাজার টাকা থেকে ৮ হাজার টাকা। আর ওয়েডিং গাউনের মূল হচ্ছে ১৫ হাজার থেকে ৩৫ হাজার টাকা। ফ্রক কাটের লং ট্রপস বিক্রি হচ্ছে ২ হাজার থেকে আড়াই হাজার টাকায়। সর্ট ট্রপসের দাম কিছুটা কম আছে। এগুলো ভালো চলছে। বসুন্ধরা সিটির লেভেল ৩ ব্লক-সি ও ৮৪ নং দোকানে পাওয়া যাচ্ছে আউট স্ট্রিপ প্লাসের বৈচিত্র্যময় পোশাকগুলো।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: