৬ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২১ মে ২০১৮, ৫:২৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

অল্পের জন্য বেঁচে গেলেন হেমা মালিনী


১৬ মে ২০১৮ বুধবার, ১১:০৬  এএম

নতুনসময়.কম


অল্পের জন্য বেঁচে গেলেন হেমা মালিনী

বিজেপি সাংসদ ও বলিউড অভিনেত্রী এক চলচ্চিত্রের ডিম গার্ল হেমা মালিনী অল্পের জন্য বেঁচে গেলেন। রোববার (১৩ মে) প্রাকৃতিক বিপর্যয়ে পড়ে তার এই অবস্থা হয়।

প্রাকৃতিক বিপর্যয়ের কাছে সকলেই যে অসহায় তা যেন আরো একবার প্রমাণ হয়ে গেল। ওইদিন ভারতের বিভিন্ন রাজ্যের বাসিন্দারা ঝড়-বৃষ্টিতে আটকা পড়েন। শুধুমাত্র উত্তরপ্রদেশেই ১৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এরই মাঝে উত্তরপ্রদেশের মথুরায় বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ হেমা মালিনীও পড়লেন এই প্রাকৃতিক দুর্যোগে।

শুধু তাই নয়, তার কনভয় একটুর জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পেল। কেন্দ্র সরকারের সবকা সাথ সবকা বিকাশ-এর বার্তা নিয়ে মথুরায় এক জনসভায় হাজির হয়েছিলেন হেমা মালিনী। তবে সেই সভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই প্রাকৃতিক দুর্যোগ শুরু৷ এ কারণে মাঝপথ থেকেই ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

উত্তরপ্রদেশের মথুরা থেকে তার কনভয় বেরনোর কিছুক্ষণ পরেই হঠাৎ সামনে একটি গাছ ভেঙে পড়ে। একটুর জন্য এই দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় অভিনেত্রীর গাড়িটি। এরপর সেই গাছ রাস্তা থেকে সরানো হয়।

প্রসঙ্গত, দুর্ঘটনার কবলে এর আগেও পড়েছেন বিজেপি সাংসদ হেমা মালিনী। ২০১৫ সালে মথুরা থেকে জয়পুর যাওয়ার পথে রাজস্থানের দৌসায় দুর্ঘটনার কবলে পড়ে তার গাড়ি। উলটো দিক থেকে আসা একটি অল্টোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় এক পাঁচ বছরের শিশুকন্যার মৃত্যু হয়েছিল। অভিনেত্রী নিজেও জখম হয়েছিলেন। মাথা ফেটে যায় তার। সেলাই দিতে হয়।

এরপর ২০১৭ সালে আবার স্টেশন পরিদর্শনে গিয়ে ষাঁড়ের তাড়া খান বিজেপির সাংসদ। মথুরা স্টেশনে সারপ্রাইজ ভিজিটে গিয়েছিলেন তিনি। স্টেশন মাস্টার তাকে পুরো চত্বর ঘুরিয়ে দেখাচ্ছিলেন। নায়িকাকে দেখতে এলাকায় ভিড় জমে যায়। তখনই সেই ষাঁড় ক্ষেপে গিয়ে তাড়া করেন এই অভিনেত্রীকে। দ্রুত তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।‌

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: