৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৩৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

অপুর জন্য খারাপ লাগছে


০৬ ডিসেম্বর ২০১৭ বুধবার, ১১:৪৩  এএম

নতুনসময়.কম


অপুর জন্য খারাপ লাগছে

ঢালিউডের তারকা দম্পতি শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ার খবরে মর্মাহত হয়েছেন অনন্ত জলিলের স্ত্রী ও অভিনেত্রী বর্ষা। তিনি মনে করেন ছেলে আব্রাম খান জয়ের কথা চিন্তা করে শাকিব-অপু নতুন করে সংসার শুরু করবে।

নিজের ফেসবুকে বর্ষা লিখেন, আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিলো, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো। শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের কাছে ডির্ভোস লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসার ভেঙ্গে দিলো।

ওই স্ট্যাটাসে তিনি আরো বলেন, এতদিনের ভালোবাসার সম্পর্ক তারা এত সহজেই ছিন্ন করে দিলো। যা আসলেই মেনে নেয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য। কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিল। শাকিবের ওপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিল। কিন্তু শাকিব সব কিছু শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।

আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি, সাধারণ মানুষ তাদের আর্দশ মানেন। আমরা যদি কিছুদিন পর পর এ রকম অনাকাঙ্খিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কি শিখবে? কি ফলো করবে। আমাদের মতো সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্যজীবন অনুসরণ করা।

তারা একেকজন কিংবদন্তি হয়েও স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার করেছেন। আমি আশা করি শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সবকিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: