৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮, ১২:৩৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

অন্যের স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন মেয়র প্রার্থী


১৩ জানুয়ারি ২০১৮ শনিবার, ০১:৪৬  এএম

নতুনসময়.কম


অন্যের স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন মেয়র প্রার্থী

অন্যের স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন খুলনা সিটি কর্পোরেশনে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী হিসেবে পরিচিত এস এম মুশফিকুর রহমান (সজল)।

এরইমধ্যে মুশফিকুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। পলাতক মুশফিকুর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার আবাসিক এলাকার মৃত. আতিয়ার রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ অক্টোবর গোলাম সরোয়ার বাপ্পী নামে একজন তার স্ত্রী হুমায়রা আহমেদ জিনিয়াকে ভাগিয়ে নেয়ার অভিযোগে মুশফিকুর রহমানের বিরুদ্ধে বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে তার পর থেকে মুশফিক আত্মগোপনে রয়েছেন।

মামলায় অভিযোগ করা হয়, আসামি মুশফিকুর রহমান বাদীর স্ত্রী জিনিয়ার পূর্বপরিচিত। এ জন্য মুশফিক প্রায় তাদের বাসায় যাতায়াত করতেন। এ সুযোগে মুশফিকুর রহমান তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। তারই ধারাবাহিকতায় গত ১৭ আগস্ট বিকেল ৩টার দিকে তার স্ত্রী শ্বশুরবাড়ি যাওয়ার কথা বলে মুশফিকের হাত ধরে চলে যান।

এদিকে, পলাতক মুশফিক মামলার বাদী বাপ্পীকে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছেন বলেও জানা গেছে। গত ২৯ আগস্ট মুশফিক ও তার লোকজন বাপ্পীকে মারধর করে হত্যার চেষ্টা করেন বলে খুলনার পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করেন বাপ্পী।

খুলনার সোনাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, মুশফিকুর রহমানের নামে তার থানায় বরিশাল আদালতের গ্রেপ্তারি পরোয়ানার একটি কপি এসেছে। তাকে পুলিশ খুঁজছে।

খুলনা মহানগর জাপার যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলাম বলেন, মুশফিকুর রহমান প্রায় ৪/৫ মাস খুলনায় অনুপস্থিত। তার সঙ্গে কোনো যোগাযোগ নেই। তবে মানুষের মুখে শুনেছি, মুশফিকের নামে মামলা রয়েছে। এ জন্য খুলনায় আসছেন না তিনি।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: